Returns and Exchanges Policy

Our customer satisfaction is our priority. Walfar offers high-quality products for online trading.

রিফান্ড এবং রিটার্ন নীতি

পরিদর্শন

আমাদের ফেরত এবং রিটার্ন নীতি ৩০ দিন স্থায়ী হয়। আপনার কেনাকাটার পর ৩০ দিন অতিবাহিত হলে, আমরা আপনাকে সম্পূর্ণ অর্থ ফেরত বা বিনিময় অফার করতে পারি না।

ফেরত পাওয়ার জন্য যোগ্য হতে, আপনার আইটেমটি অবশ্যই অব্যবহৃত এবং আপনি যে অবস্থায় পেয়েছেন সেই অবস্থায় থাকতে হবে। এটি অবশ্যই মূল প্যাকেজিংয়ে থাকতে হবে।

বিভিন্ন ধরণের পণ্য ফেরত থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। পচনশীল পণ্য যেমন খাদ্য, ফুল, সংবাদপত্র বা ম্যাগাজিন ফেরত দেওয়া যাবে না। আমরা এমন পণ্যগুলিও গ্রহণ করি না যা অন্তরঙ্গ বা স্যানিটারি পণ্য, বিপজ্জনক পদার্থ, বা দাহ্য তরল বা গ্যাস।

অতিরিক্ত অ-ফেরতযোগ্য আইটেম:

  • উপহার কার্ড
  • ডাউনলোডযোগ্য সফটওয়্যার পণ্য
  • কিছু স্বাস্থ্য এবং ব্যক্তিগত যত্ন আইটেম

আপনার রিটার্ন সম্পূর্ণ করতে, আমাদের একটি রসিদ বা ক্রয়ের প্রমাণ প্রয়োজন। অনুগ্রহ করে আপনার ক্রয়টি প্রস্তুতকারকের কাছে ফেরত পাঠাবেন না।

কিছু নির্দিষ্ট পরিস্থিতিতে আংশিক ফেরত:

  • ব্যবহারের সুস্পষ্ট লক্ষণ সহ বই
  • খোলা সিডি, ডিভিডি, ভিএইচএস টেপ, সফ্টওয়্যার, ভিডিও গেম, ক্যাসেট টেপ, বা ভিনাইল রেকর্ড
  • আমাদের ত্রুটির কারণে না হওয়ার কারণে ক্ষতিগ্রস্ত বা অনুপস্থিত অংশসহ যে কোনো আইটেম
  • প্রসবের ৩০ দিনের বেশি পরে ফেরত দেওয়া আইটেম

রিফান্ড

একবার আপনার রিটার্ন প্রাপ্ত এবং পরিদর্শন করা হলে, আমরা আপনাকে একটি ইমেল পাঠাব যাতে আপনাকে জানানো হয় যে আমরা আপনার ফেরত আইটেমটি পেয়েছি। আমরা আপনাকে আপনার অর্থ ফেরতের অনুমোদন বা প্রত্যাখ্যান সম্পর্কেও জানাব।

আপনি অনুমোদিত হলে, আপনার ফেরত প্রক্রিয়া করা হবে, এবং একটি ক্রেডিট স্বয়ংক্রিয়ভাবে আপনার ক্রেডিট কার্ড বা অর্থপ্রদানের মূল পদ্ধতিতে একটি নির্দিষ্ট দিনের মধ্যে প্রয়োগ করা হবে।

দেরী বা অনুপস্থিত ফেরত

  • আপনি যদি এখনও টাকা ফেরত না পেয়ে থাকেন, তাহলে প্রথমে আপনার ব্যাংক অ্যাকাউন্ট আবার চেক করুন।
  • তারপর আপনার ক্রেডিট কার্ড কোম্পানির সাথে যোগাযোগ করুন, রিফান্ড পোস্ট করতে কিছু সময় লাগতে পারে।
  • এরপর, আপনার ব্যাংকের সাথে যোগাযোগ করুন। ফেরত পোস্ট করতে কিছু প্রক্রিয়াকরণ সময় লাগে।
  • আপনি যদি এই সব কিছু করেও এখনও অর্থ না পান, অনুগ্রহ করে আমাদের সাথে Email Address এ যোগাযোগ করুন।

বিক্রয় আইটেম

শুধুমাত্র নিয়মিত মূল্যের আইটেম ফেরত দেওয়া যেতে পারে। বিক্রয় আইটেম ফেরত করা যাবে না।

বিনিময়

আমরা শুধুমাত্র আইটেম প্রতিস্থাপন করি যদি সেগুলো ত্রুটিপূর্ণ বা ক্ষতিগ্রস্ত হয়। আপনি যদি একই আইটেমের জন্য বিনিময় করতে চান, তাহলে আমাদেরকে একটি ইমেল পাঠান {email address} এবং আপনার আইটেমটি এখানে পাঠান: Physical Address

উপহার

যদি আইটেমটি উপহার হিসাবে চিহ্নিত করে সরাসরি আপনাকে পাঠানো হয়, তাহলে আপনি ফেরতের মূল্যের জন্য একটি উপহার ক্রেডিট পাবেন। ফেরত আসলে উপহারের শংসাপত্র মেইল করা হবে।

যদি উপহার হিসাবে চিহ্নিত না থাকে বা উপহারদাতা পরে দেওয়ার জন্য নিজের কাছে পাঠিয়ে থাকেন, তাহলে আমরা ফেরতটি উপহারদাতাকে পাঠাব এবং তারা জানতে পারবে।

পণ্য ফেরত সংক্রান্ত তথ্য

আপনার পণ্য ফেরত দিতে, আপনাকে এই ঠিকানায় পাঠাতে হবে।

আপনার আইটেম ফেরতের জন্য শিপিং খরচ আপনাকেই বহন করতে হবে। শিপিং খরচ ফেরতযোগ্য নয়। আপনি যদি ফেরত পান, তাহলে এই খরচটি কেটে নেওয়া হবে।

আপনার অবস্থান অনুসারে, বিনিময় আইটেম পৌঁছাতে সময় লাগতে পারে।

আপনি যদি বেশি দামের কোনো আইটেম ফেরত দেন, তাহলে ট্র্যাকযোগ্য শিপিং সার্ভিস ব্যবহার বা শিপিং বীমা কেনার কথা বিবেচনা করতে পারেন। আমরা গ্যারান্টি দিতে পারি না যে আপনার ফেরত আইটেমটি আমরা পাব।

সাহায্য দরকার?

রিফান্ড এবং রিটার্ন সংক্রান্ত যেকোনো প্রশ্নের জন্য আমাদের সাথে Email এ যোগাযোগ করুন।

Refund and Returns Policy

Inspection

Our refund and return policy lasts for 30 days. If 30 days have passed since your purchase, we cannot offer you a full refund or exchange.

To be eligible for a refund, your item must be unused and in the condition you received it. It must be in the original packaging.

Various types of products are exempt from returns. Perishable goods such as food, flowers, newspapers or magazines cannot be returned. We also do not accept products that contain intimate or sanitary products, hazardous materials, or flammable liquids or gases.

Additional Non-Refundable Items:

  • Gift card
  • Downloadable software products
  • Some health and personal care items

To complete your return, we need a receipt or proof of purchase.

Please do not return your purchase to the manufacturer.

There are certain situations where only partial refunds are given:

  • Books with obvious signs of use
  • Open CDs, DVDs, VHS tapes, software, video games, cassette tapes, or vinyl records
  • Any item with damaged or missing parts not due to our error
  • Items returned more than 30 days after delivery

Refund

Once your return has been received and inspected, we will send you an email notifying you that we have received your returned item. We will also notify you of the approval or rejection of your refund.

If you're approved, your refund will be processed, and a credit will automatically be applied to your credit card or primary method of payment within a specified day.

Late or Missing Returns

  • If you still haven't received the refund, check your bank account again first.
  • Then contact your credit card company, it may take some time to post the refund.
  • Next, contact your bank. Posting back takes some processing time.
  • If you still do not get the money after doing all these, please contact us at Email Address.

Sale Items

Only regular priced items can be returned. Sale items cannot be returned.

Exchange

We only replace items if they are faulty or damaged. If you would like to exchange for the same item, send us an email at {email address} and send your item to: Physical Address.

Gift

If the item is marked as a gift and shipped directly to you, you will receive a gift credit for the return value. Gift certificate will be mailed upon return.

If not marked as a gift or the giftee sent it to themselves for later, we will send the refund to the giftee and they will know.

Information Regarding Product Returns

To return your product, you must send it to this address.

You are responsible for the shipping cost for returning your item. Shipping costs are non-refundable. If you receive a refund, this cost will be deducted.

Depending on your location, exchange items may take time to arrive.

If you're returning a higher-priced item, consider using a trackable shipping service or purchasing shipping insurance. We cannot guarantee that we will receive your returned item.

Need Help?

For any queries regarding refunds and returns, please contact us via email.

WhatsApp